Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মিরপুরে ডিএনসিসির উচ্ছেদ অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে নেমে রাস্তার ফুটপাতে রাখা জালানার গ্রিল এবং আসবাবপত্র নিলামে দিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।
গতকাল মিরপুরের কালশী রোডে অভিযান পরিচালনা করেন ডিএনসিসির অঞ্চল-২ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম শফিউল আজম। কালশী সাংবাদিক আবাসিক এলাকার সামনে থেকে মিরপুর সেকশন-১১ এর পূরবী সিনেমা হলের সামনে পর্যন্ত সড়ক দ্বীপে (মিডিয়ান) নিকটস্থ ব্যবসায়ীরা অবৈধভাবে গ্রিল ও আসবাবপত্র রেখেছিলেন। এর ফলে ডিএনসিসি কর্তৃক লাগানো গাছগুলো নষ্ট হয়ে যাচ্ছিলো।
অবৈধভাবে রাখা প্রায় তিন শতাধিক জানালার গ্রিল, আসবাবপত্র ইত্যাদি উচ্ছেদ করে ৪ হাজার ১০০ টাকায় নিলামে দেওয়া হয়েছে। এছাড়া এলাকায় অবৈধভাবে স্থাপিত ১০০টি দোকান উচ্ছেদ করা হয় এবং অবৈধভাবে ফুটপাত দখল করে ব্যবসা করা ও ট্রেড লাইসেন্স না থাকায় ৪টি দোকানের মালিককে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএনসিসি

৩ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন