Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এনআইডি ডিজিসহ ইসিতে করোনা আক্রান্ত ৭৯ জন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাস গত ৮ মার্চ দেশে প্রথম শনাক্ত হয়। এরপর থেকে বেড়ে চলছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। করোনায় আক্রান্ত হয়েছেন দেশের নানা পেশার মানুষ। এর থেকে বাদ যাননি নির্বাচন কমিশনে (ইসি) কাজ করা কর্মকর্তা-কর্মচারীরাও। এ পর্যন্ত জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালকসহ সংস্থাটির ৭৯ জন কর্মকর্তা-কর্মচারী ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে ইসি। গতকাল মঙ্গলবার ইসির সহকারী পরিচালক (জনসংযোগ) মো. আশাদুল হক স্বাক্ষারিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আক্রান্তদের মধ্যে রয়েছেন জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মাদ সাইদুল ইসলামসহ মোট ৫৮ জন রাজস্ব খাতের কর্মকর্মতা-কর্মচারী। আর বাকি ২১ জন আউটসোর্সিং খাতের জনবল। করোনায় আক্রান্তদের মধ্যে ৮ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

বাকিরা নিজ নিজ বাসায় হোমকোয়ারেন্টাইন আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়েছেন। আক্রান্তদের মধ্যে কেউ মারা যাননি বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ