Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১০:২২ এএম

রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রোকসানা ফেরদৌসি পুতুল (৫৫) ও তামান্না রহমান রুমা (৫০) নামে দুই নারীর মৃত্যু হয়েছে। একজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও আরেকজন বেসরকারি সিডিএম হাসপাতালে মঙ্গলবার রাতে দুজন মারা যান। এদের মধ্যে রোকসানা ফেরদৌসি পুতুল ‘বরেন্দ্র উন্নয়ন ফোরাম’ নামের একটি বেসরকারি সংস্থার সমন্বয়কারী। তার বাড়ি বাড়ি নগরীর বালিয়াপুকুর এলাকায়। আর তামান্না রহমান রুমা ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) উপপরিচালক ছিলেন। তার বাড়ি রাজশাহী মহানগরীর কাজিহাটা এলাকায়।

হাসপাতাল ও তাদের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে রাজশাহীর বেসরকারি সিডিএম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোকসানা ফেরদৌসি মারা যান। আর সন্ধ্যা ৬টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তামান্না রহমান। দুইজনেই দুই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিলেন। মৃত্যুর পর এ দুই নারীর লাশ স্বাস্থ্যবিধি মেনে দাফনের ব্যবস্থা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ