Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নেছারাবাদে ভ্রাম্যমান আদালতে এক দালালের জরিমানা

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ৪:২৪ পিএম

নেছারাবাদে চিকিৎসা নিতে আসা রোগীকে ফুসলিয়ে অন্যত্র চিকিৎসা করিয়ে স্বাস্থ্যহানি ঘটানোর অভিযোগে মো. মিন্টু (৩৭) নামের এক দালালকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার রাতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মোশারেফ হোসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

উপজেলার বলদিয়া ইউনিয়নের ঝিলবাড়ি এলাকার নাঈম জানান, সোমবার তার স্ত্রীকে নিয়ে নেছারাবাদে চিকিৎসা করাতে এলে দালাল মিন্টু তাদেরকে ভূল বুঝিয়ে পাশ্ববর্তী বানাড়ীপাড়া এলাকায় নিয়ে চিকিৎসা করান। এতে ওই গৃহবধু অসুস্থ হয়ে পড়লে তাকে মঙ্গলবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ সময় নাঈম পুলিশে অভিযোগ দিলে পুলিশ হাসপাতাল এলাকা থেকে মিন্টুকে আটক করে ওই ভ্রাম্যমান আদালতে হাজির করেন। পরে আদালত মিন্টুকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১০ দিনে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। মিন্টু পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের আব্দুল মন্নানের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমান আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ