Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামে বিএনপি’র দুই গ্রুপে সংঘর্ষ

জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও যুগ্ম সম্পাদকসহ আহত ১০

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ৪:৪৯ পিএম

কুড়িগ্রামে বিএনপি’র ত্রাণ বিতরণকে কেন্দ্র করে জেলা বিএনপি’র দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা ও যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদসহ অন্তত: ১০ জন আহত হয়েছে।

বুধবার বিকেলে সদর উপজেলার ভেলাকোপা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যার্তদের মাঝে কেন্দ্রীয় বিএনপি’র ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, বিএনপি’র ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। এসময় অনুষ্ঠানে আসনে বসা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা গ্রæপের সাথে যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদের গ্রæপের কথা কাটাকাটির একপর্যায়ে এ ঘটনা ঘটে। সংঘর্ষে দুই গ্রæপের আহতরা কুড়িগ্রাম জেনারেল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিচ্ছে।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন