Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আ’লীগের ঐতিহ্যে গণতন্ত্র ছিলনা- সুন্দরগঞ্জে রুহুল কবির রিজভী

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ৫:০৬ পিএম

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আ’লীগের ঐতিহ্যে গণতন্ত্র ছিলনা। স্বাধীনতা পর ৭২ থেকে ৭৫ পর্যন্ত আপনারা দেখেছেন বিরোধী দলকে হত্যা করেছে। রক্ষীবাহিনী লেলিয়ে দেয়া হয়েছিল। রক্ষীবাহিনীর বুলেটে অনেক দলের নেতা-কর্মী নিহত হয়েছে। তিনি আরো বলেন-যারা গণতন্ত্রের পক্ষে, স্বাধীনতার পক্ষে, স্বাধীন মত প্রকাশের পক্ষে তারা তাদের কোনভাবেই বরদাস্ত করতে পারেনা।

বুধবার (১৯ আগষ্ট) গাইবান্ধা জেলা বিএনপি’র আয়োজনে সুন্দরগঞ্জ উপজেলার বেলকা এমসি উচ্চ বিদ্যালয় মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্পের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রিজভী এসব কথা বলেন। আলোচনা সভায় জেলা বিএনপির সভাপতি ও জাতীয় ত্রাণ কমিটির সদস্য অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম রফিক, রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, জাতীয় ত্রাণ কমিটির নির্বাহী সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম। অন্যান্যের মধ্যে জেলা বিএনপিসাধারণ সম্পাদক মাহমুদুন্নবী টিটুল, সুন্দরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোজাহারুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। পরে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা ও বিনামূল্যে অষুধ বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী


আরও
আরও পড়ুন