Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খুলনায় দুজনের লাশ উদ্ধার, একজন আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ৫:৫০ পিএম

খুলনা মহানগরীর খানজাহান আলী থানা ও তেরখাদা উপজেলা থেকে দুটি পৃথক ঘটনায় দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার সকাল সোয়া ১০টার দিকে খানজাহান আলী থানার আফিল গেট এলাকায় গৃহবধূ হীরা খাতুনের (২৪) মরদেহ উদ্ধার করা হয়। নিহতের বাড়ি একই থানার মশিয়ালী গ্রামে। এ ঘটনায় স্বামী জি এম সিয়ামকে আটক করেছে পুলিশ।

খানজাহান আলী থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এসআই আজিজুর রহমান জানান, মরদেহ উদ্ধারের পর পরই পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে, নিহতের স্বামী জি এম সিয়াম পারিবারিক কলহে স্ত্রীকে হত্যা করে আফিল গেটের পাশে মরদেহ ফেলে দেন। তাকে আটক করা হয়েছে।

অন্যদিকে, দুপুরে তেরখাদা উপজেলার ইছামতি নদীর চর থেকে ঈমান আলী মোল্যার (৭০) মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ঈমান মোল্যা রূপসা উপজেলার বামনডাঙ্গা এলাকার মৃত আব্দুল জব্বার মোল্যার ছেলে।

তেরখাদা থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন কুমার বলেন, মানসিক ভারসাম্যহীন ঈমান আলী মোল্যা গত সোমবার বাড়ি থেকে বের হয়ে ফিরে যাননি। তিনি প্রতিদিন নদীতে গোসল করতেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, আগে একাধিকবার স্ট্রোক করেছিলেন ঈমান আলী। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, নদীতে গোসল করতে নেমে তিনি আর উঠতে পারেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ