Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের অসুস্থ মায়ের শয্যাপাশে পুলিশ সুপার কায়সার

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ৮:০১ পিএম

শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মায়ের শয্যা পাশে ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।
মহান মুক্তিযুদ্ধের শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মাতা মোসাঃ মালেকা বেগম (৯৬) বার্ধক্যজনিত শারীরিক অসুস্থতার কারণে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ভোলায় চিকিৎসাধীন থাকার খবর শুনে আজ হাসপাতালে ছুটে যান পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।
এসময় তিনি তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন ও সুচিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেন এবং উন্নত চিকিৎসার জন্য সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলবেন বলে আশ্বাস দেন তিনি।

সরকার মোহাম্মদ কায়সার এসময় মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর শ্রেষ্ঠ মোস্তফা কামালের আত্মত্যাগ ও অবদানের কথা স্মরণ করেন এবং তার রত্নগর্ভা মায়ের দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও দ্রুত সুস্থতা কামনা করেন।

হাসপাতালে এসময় তার সাথে উপস্থিত ছিলেন ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবুল কালাম আজাদ, ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, ভোলার তত্বাবধায়ক ডাঃ মোঃ সিরাজউদ্দিন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তৈয়বুর রহমান, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ভোলা মোঃ শহীদুল ইসলাম ও ডিআইও-১ জেলা বিশেষ শাখা, ভোলা মোঃ জাকির হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ সুপার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ