Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সিনেমা থেকেও আউট

টাইমস নাউ | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য এখনও উদ্ঘাটন না হলেও রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন রিয়া চক্রবর্তী। যদিও সুশান্তের সঙ্গে সম্পর্কে যাওয়ার আগে কেউই তেমন ভাবে রিয়াকে চিনতেন না। মডেলিং করলেও এখন পর্যন্ত কোনও হিট সিনেমা তার নেই।
সুশান্তের মৃত্যুর পর তার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ উঠেছিল। কিন্তু সেসব কিছু আরও জোরদার হয়েছে গত মাসে কেকে সিং-এর এফআইআর দায়েরের পর। আর তার জের ধরেই নতুন এক সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে রিয়াকে।

রিয়ার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া থেকে শুরু করে টাকা চুরি একাধিক অভিযোগ আনা হয়েছে। রিয়া ও তার পরিবারকে তলব করেছে ইডি। বেশ কয়েকবার জেরার পর সন্তোষজনক উত্তর না পাওয়ায় বাজেয়াপ্ত করা হয়েছে তাদের সমস্ত গ্যাজেটস।

অপরদিকে নানারকম আশঙ্কা থেকেই পরবর্তী ছবি থেকে রিয়াকে বাদ দিলেন পরিচালক লোম হর্ষ। তিনি বলেন, রিয়া ভাবছেন তার বয়স মাত্র ২৮, ক্যারিয়ার সুরক্ষিত। কিন্তু রিয়ার বলিউড যাত্রার এখানেই ইতি।
পরিচালক আরো বলেন, আমি বা প্রযোজক বোকা নই যে রিয়ার খেলা ধরতে পারব না। সবাই বুঝে গিয়েছে রিয়া কি জিনিস। আর ও যদি সত্যি সুশান্তকে ভালোবাসত তাহলে অন্তত একবার সত্যি কথাটা প্রকাশ্যে বলতে পারত।
বলিউড কেন, পুরো ভারতই উত্তাল রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। যতই তিনি নিজের মুখে বলুন না কেন সত্যিটা সামনে আসবেই বলে ধারণা সবার। এই মুহূর্তে রিয়াকে অভিনয়ের সুযোগ দিলে তাদের সিনেমায় আর্থিক ক্ষতিও হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা

২০ আগস্ট, ২০২০
১৭ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ