Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কার প্রেমে হাবুডুবু?

হিন্দুস্থান টাইমস | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

ফের খবরের শিরোনাম হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়! গত মঙ্গলবারই তিনি ট্রোলড হয়েছেন হেয়ার কাটিংয়ের বদৌলতে। সেই সুবাদে ট্রেন্ডিংও। আর গতকাল ভাইরাল হয়েছে তার নয়া প্রেমের কাহিনি।
কে সেই ভাগ্যবান? ‘তাসের ঘর’ গল্পের ‘সুজাতা’ ওরফে স্বস্তিকা জানিয়েছেন, এক দেখাতেই তিনি প্রেমে পড়েছেন রামলালের। তিনি নিশ্চিত, রামলালেরও বেশ পছন্দ তাকে।

অবশ্য প্রেমের কথা বলতে গিয়ে তিনি মজা করতেও ছাড়েননি। সুজাতা ওকে ভালবাসে কিনা জানি না। কিন্তু রামলালের মোটেই পছন্দ হয়নি ওকে, বেশ বুঝতে পারছি! ও কিন্তু আমায় (স্বস্তিকা) দারুণ ভালবেসে ফেলেছে।
ভাবছেন, এ রকম নামেরও কেউ স্বস্তিকার প্রেমিক হতে পারে? অভনেত্রীর সোশ্যাল হ্যান্ডল বলছে, রামলাল কোনও মানুষ নয়! ছোট্ট মিষ্টি বিড়াল। যাকে নিয়েই হইচই প্ল্যাটফর্মের নতুন বাংলা ছবি ‘তাসের ঘর’-এর শুটিংয়ের ফাঁকে সময় কেটে যাচ্ছে ‘সুজাতা’র।

ভিডিও ক্লিপিংয়ে রামলালের চাহনি যদিও বলে দিচ্ছে, শুধু মানুষ নয় পশু-পাখিদেরও ‘মুগ্ধ’ করতে জানেন অভিনেত্রী! তিনি বলেন, ‘আমার মতোই ওর চোখের মণিও বাদামি!’ আহ্লাদে গলে এ কথাও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে ভোলেননি ‘কিজি বসু’র ‘মা’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনেত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ