Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বাড্ডায় যুবককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ১২:৪৮ পিএম

রাজধানীতে হিরণ সরদার (৩২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৯ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে পশ্চিম মেরুল বাড্ডার নোয়াখাইল্লা বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের গ্রামের বাড়ি শরিয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায়। বাবার নাম মৃত আলাউদ্দিন সরদার। পাঁচ বোন আর চার ভাইয়ের মধ্যে সে চতুর্থ। এক ছেলে এক মেয়ের জনক ছিল সে। বনশ্রীতে স্ত্রী-সন্তানদের নিয়ে থাকতেন তিনি।

নিহতের ভাগনে মো. ইমন বলেন, রাত ৮টার দিকে খবর পাই মেরুল বাড্ডার নোয়াখাইল্লা বাড়ির বাউন্ডারি সংলগ্ন রাস্তার পাশে কে বা কারা এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করে মামাকে ফেলে রেখেছে। রক্তাক্ত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বোন রুমা আক্তার বলেন, পশ্চিম মেরুল বাড্ডার হুমায়ুনের বাড়ির সামনে নোয়াখাইল্লা বাড়ির বাউন্ডারির পাশ থেকে রক্তাক্ত অবস্থায় হিরণকে উদ্ধার করা হয়।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। আজ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ