Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার কারিনা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ১:৪৫ পিএম

গেল কয়েকদিন আগেই ভক্তদের সঙ্গে খুশির সংবাদ ভাগ করে নিয়েছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। দ্বিতীয়বারের মতো মা হতে চলেছেন তিনি। এমন খবরে দারুণ খুশি নায়িকার পরিবার ও টিনসেল টাউনের সহকর্মীরা। পাশাপাশি স্বস্তির হাওয়া বইছে ভক্তদের মনেও। তবে দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন বলে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার হলেন সাইফ পত্নী।

সাইফ-কারিনা দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খান জন্মের পর থেকেই বেশ জনপ্রিয়। তার একটি ছবি পাওয়ার জন্য পাপারাজ্জিদের মধ্যে রীতিমতো হুড়োহুড়ি শুরু হয়ে যায়। কিন্তু কারিনা আবারও মা হতে চলেছেন। ফলে তৈমুরের জনপ্রিয়তায় ভাটা পড়বে নাতো! এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে জোর চর্চা।

এরই মধ্যে আবার 'বাধাই হো' সিনেমার নায়ক গজরাজ রাও ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন সুপার ভাইরাল। ফলে তুমুল ট্রোল্ড হচ্ছেন কারিনা, হাসির খোরাক হচ্ছেন সাইফ আলী।

মূলত 'বাধাই হো' সিনেমাতে দেখানো হয়েছে, ১৫০ বছর বয়সী মহিলা দুই সন্তানের মা হওয়া সত্ত্বেও তিনি আবারও সন্তান জন্ম দিতে চলেছেন। সিনেমাতে মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন নীনা গুপ্তা আর বাবার ভূমিকায় গজরাজ রাও। আর ভাইরাল হওয়া ভিডিওতে গজরাজ রাওকে সাইফ আলী, নীনা গুপ্তাকে কারিনা কাপুর, আয়ুষ্মান খুরানাকে ইব্রাহিম এবং জাকিরকে তৈমুরের সঙ্গে তুলনা করা হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটি দেখুন 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ