Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আগুন যুদ্ধে পরাজিতরাই সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে

প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, আগুন যুদ্ধে পরাজিতরাই সন্ত্রাসী কর্মকা- চালাচ্ছে। ১৯৭১ সালে যেমন পাকিস্তানিদের বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ হয়েছিলাম তেমনিভাবে ঐক্যবদ্ধ হয়ে সন্ত্রাসীদের মোকাবেলা করতে হবে। সন্ত্রাস বিরোধী যুদ্ধে পক্ষ নিতে হবে, মাঝামাঝি থাকার কোন সুযোগ নেই। গতকাল শুক্রবার সকালে খুলনার হোটেল সিটি ইন-এ জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে বাংলাদেশ বেতার আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

মতবিনিময় সভায় বাংলাদেশ বেতার-এর মহাপরিচালক এ কে এম নেছার উদ্দিন ভূঁইয়া সভাপতিত্ব করেন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য ও খুলনা মহানগর ও জেলা সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটির সভাপতি মুহাম্মদ মিজানুর রহমান, খুলনা বিভাগীয় কমিশনার মো. আবদুস সামাদ, কুয়েটের ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, কেএমপি কমিশনার নিবাস চন্দ্র মাঝি, খুলনা রেঞ্জ ডিআইজি এসএম মনির-উজ-জামান, খুলনা জেলা প্রশাসক নাজমুল আহসান, পুলিশ সুপার নিজামুল হক মোল¬া, জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খালিদ হোসেন এবং টাউন জামে মসজিদের খতিব ও জেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা মোহাম্মদ সালেহ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আগুন যুদ্ধে পরাজিতরাই সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ