Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা করোনায় আক্রান্ত

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ৫:৫৯ পিএম

গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদিকুর রহমান খান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার সকালে তার করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। গোপালগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আছাদুজ্জামান হওলাদার এ তথ্য নিশ্চিত করে জানান, গত মঙ্গলবার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। বৃহস্পতিবার ওই কর্মকর্তার রিপোর্ট পজেটিভ আসে। এরপর থেকে তিনি তার সরকারি বাসভবনে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
সদর উপজেলার জালালাবাদ ইউপি চেয়ারম্যান এম.সুপারুল আলম টি.কে বলেন, গোপালগঞ্জে করোনা সংক্রমন শুরুর পর থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদিকুর রহমান খান নিরলসভাবে সরকারী সব কাজ সম্পন্ন করেছেন। কর্মহীন ও অসহায় মানুষকে মানবিক খাদ্য সহায়তা প্রদান করেছেন। ছুটে গেছেন ইউনিয়ন থেকে ইউনিয়নে। জন সচেতনতা সৃষ্টি ও করোনা রোধে মেবাইল কোর্ট পরিচালনা করেছেন। করোনা রোগী সনাক্ত হলেই বাড়ি বাড়ি গিয়ে আক্রান্তদের বাড়িঘর লকডাউন করেছেন। এছাড়া করোনা প্রতিরোধে তিনি উপজেলা প্রশাসন থেকে ১০ হাজার মাস্ক বিতরন করেছেন। করোনায় মৃত একাধিক ব্যক্তির দাফন ও সৎকার করেছেন। তিনি একজন মানবিক মানুষ। মানবিক কাজ করতে গিয়েই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি দ্রুত আরোগ্য লাভ করবেন এটাই আমাদের মহান আল্লাহর কাছে প্রার্থনা।
সাদিকুর রহমান খান বলেন, ‘করোনা ও বন্যা পরিস্থিতিতে আমি প্রতিদিন বিভিন্ন ইউনিয়ন পরিদর্শণে গেছি। খাদ্যসামগ্রী বিতরণসহ সরকারি সব কাজ করেছি। স্বাস্থ্য-বিধি মেনে করোনাকে ভয় না করে সামাজিক দূরত্ব বজায় রাখতে উপজেলার মানুষকে সার্বক্ষণিক সচেতন করেছি। কখনও হাত-পা গুটিয়ে বসে থাকিনি। সর্বদাই কাজ করেছি।’
তিনি আরও বলেন, ডাক্তারের পরামর্শে আমার সরকারি বাসভবনে চিকিৎসা নিচ্ছি । দ্রুত সুস্থ্যতার জন্য আমি দেশবাসীর কাছে দোয়া চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ