Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারাকান্দায় মাছ ধরতে গিয়ে পানিতে দুভাইয়ের মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ৬:৪৪ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় মাছ ধরতে গিয়ে ডোবার পানিতে দুই শিশুর মৃত্যু হয়েছে। শিশু দুটি আপন ভাই। আজ বৃহস্পতিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। মৃত শিশু হলো তারাকান্দা উপজেলার বিশকা ইউনিয়নের চাঁন্দ্রপুর গ্রামের বাবুল মিয়ার দুই শিশুসন্তান হৃদয় (১২) ও শাহিন (৭)।

তারাকান্দা থানা ও পরিবার সূত্রে জানা যায়, তারাকান্দা চান্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের দপ্তরি বাবুল মিয়ার প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া দুই শিশু সন্তান হৃদয় (১২) ও শাহিন (৭) বাড়ির পাশে চান্দ্রপুর ডোবায় মাছ ধরতে যায়। ডোবায় মাছ ধরতে গিয়ে তারা নিখোঁজ হয়। সন্ধান না পেয়ে স্বজন ও প্রতিবেশীরা খোঁজাখুঁজির একপর্যায়ে বৃহস্পতিবার বিকেলে ডোবায় শিশু দুটির মরদেহ ভাসতে দেখে। ডোবার পানি থেকে শিশু দুটোর মরদেহ উদ্ধার করা হয়েছে। সংবাদ পেয়ে তারাকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত দুই শিশুর পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ