Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজশাহী বাঘায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত ব্যাক্তির মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ৭:০১ পিএম

রাজশাহীর বাঘায় ট্রেনের ধাক্কায় আজ বৃহস্পতিবার বিকেলে আড়ানী রেলব্রিজের নীচে পশ্চিম পাশে অজ্ঞাত (৪২) যুবকের মৃত্যু হয়েছে। লাশটি এক নজর দেখার জন্য এলাকার শত শত মানুষ ভিড় করতে দেখা গেছে। কিন্তু লাশটি এখনো কেউ সনাক্ত করতে পারেনি। তবে সে খালি গায়ে, মুখে কাল দাঁড়ি, পরনে চেক লুঙ্গি পরে ছিল। তার গায়ের রঙ শ্যামলা।
ব্রিজের পশ্চিম পাশে গেটম্যান লায়েব উদ্দিন জানান, রাজশাহী থেকে গোপালগঞ্জগামী আন্তনগর ট্রেনের ধাক্কায় সে ব্রিজের নিচে পড়ে নিহত হয়েছে। তাকে রেল লাইনের উপর দিয়ে যেতে নিষেধ করা হয়েছিল। আমার কথা না শুনে রেল ব্রিজের উপর দিয়ে হেটে পার হতে গিয়ে এই ঘটনাটি ঘটেছে। পরে শত শত মানুষ দেখে তাকে কেউ চিনতে পারছেনা। লাশটি বিজ্রের নিচে পড়ে আছে। বিষয়টি রেললাইনের দায়িত্বপ্রাপ্ত কী ম্যানকে জানানো হয়েছে।
ব্রিজের পশ্চিম পাশে আলম হোসেন নামের এক দোকানদার বলেন, আমি ৩২ বছর যাবত এখানে দোকানদারী করি। অনেকেই ট্রেনের ধাক্কায় নিহত হয়েছে। এরমধ্যে এই ব্যক্তিকে নিষেধ করা সত্বেও ব্রিজের উপর দিয়ে পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় নিহত হয়েছে।
রেললাইনের দায়িত্বপ্রাপ্ত কী ম্যান কিরণ কুমার সরকার বলেন, ঘটনাটি জানার পর জিআরপি পুলিশকে অবগত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ