Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

চকরিয়ায় ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা : স্বামীকে পুলিশে সোপর্দ জনতার

প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার জেলা সংবাদদাতা : কক্সবাজারের চকরিয়ায় পারিবারিক কলহের জের ধরে স্বামীর ছুরিকাঘাতে এক গৃহবধূ নিহত হয়েছে। এ ঘটনার পর স্থানীয় জনতা ধাওয়া করে স্ত্রী খুনে জড়িত স্বামীকে আটকের পর পুলিশে সোপর্দ করে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার কাকারা ইউনিয়নের মাইজ কাকারা গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত গৃহবধূর নাম নুর নাহার বেগম (৪০)। তিনি উপজেলার কাকারা ইউনিয়নের মাইজ কাকারা গ্রামের আশরাফ আলীর স্ত্রী।
স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে আশরাফ আলী ও তার স্ত্রী নুর নাহার বেগমের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এনিয়ে প্রতিনিয়ত ঝগড়া-বিবাদ লেগেই ছিল। গতকাল শুক্রবার সকালেও পারিবারিক কলহের জের ধরে স্বামী ধারালো ছুরি নিয়ে স্ত্রীকে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় পার্শ¦বর্তী লোকজন এগিয়ে এসে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে চট্টগ্রামের লোহাগাড়া এলাকায় তিনি মারা যান। এর আগে খবর পেয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে মামলা নেওয়া হবে। স্থানীয় জনতা স্ত্রী হত্যার ঘটনার জড়িত স্বামীকে আটকের পর পুলিশে সোপর্দ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চকরিয়ায় ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা : স্বামীকে পুলিশে সোপর্দ জনতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ