Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

অর্থ পুরস্কার পেলেন পাঁচ নারী ফুটবলার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ৮:০৭ পিএম

২০১৭ সালে ঢাকায় অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে শিরোপা জিতেছিল স্বাগতিক বাংলাদেশ কিশোরী দল। শিরোপা জেতার পরের বছর জনতা ব্যাংক বাংলাদেশ দলের খেলোয়াড়দের সংবর্ধনা দেয়ার পাশাপাশি অর্থ পুরস্কারও দিয়েছিল। তখন আঁখি-তহুরারা সহ ১৮ ফুটবলার এই পুরস্কার পেলেও বাদ পড়েছিলেন পাঁচজন। সেই পাঁচজনের হাতে বৃহস্পতিবার অর্থ পুরস্কার তুলে দেয় জনতা ব্যাংক লিমিটেড। এদিন মতিঝিলস্থ জনতা ব্যাংকের প্রধান কার্যালয়ে পাঁচ নারী ফুটবলারের হাতে ২৫ হাজার টাকা করে তুলে দেন ব্যাংকের ডেপুটি ম্যানেজার মো. জয়নাল আবেদীন। এ সময় উপস্থিত ছিলেন সহকারী জেনারেল ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন। অর্থ পুরস্কার পাওয়া পাঁচ খেলোয়াড় হলেন- সাগরিকা, দীপা খাতুন, রুনা আক্তার, রুমি আক্তার ও পারভীন সুলতানা।

এই পুরস্কার প্রসঙ্গে চ্যাম্পিয়ন দলের সহকারী কোচ মাহবুবুর রহমান লিটু বলেন, ‘নানান কারণে পাঁচ খেলোয়াড় সেই সময় অর্থ পুরস্কার পায়নি। এবার ব্যাংক কর্তৃপক্ষ তাদের ডেকে তা তুলে দিয়েছে। আমি মনে করি, এতে করে খেলোয়াড়রা আরও ভালো খেলার জন্য উদ্দীপ্ত হবে।’ বাফুফে ও জনতা ব্যাংককে ধন্যবাদ জানিয়ে বাংলাদেশ দলের ডিফেন্ডার রুনা আক্তার বলেন, ‘ধন্যবাদ জানাই ব্যাংক ও বাফুফেকে। আমরা দুই বোনই পুরস্কার পেয়েছি। করোনাকালে এই পুরস্কারের অর্থ কাজে লাগবে। এজন্য সবাইকে ধন্যবাদ।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৯ অক্টোবর, ২০২০
২৯ অক্টোবর, ২০২০
২৮ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন