Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

লিডস ম্যাচে শুরু লিভারপুলের লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ১২:০৭ এএম

আগামী ১২ সেপ্টেম্বর অ্যানফিল্ডে প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার অভিযান শুরু করবে লিভারপুল। ২০২০-২১ মৌসুমের উদ্বোধনী দিনে ইয়ুর্গেন ক্লপের দলের প্রতিপক্ষ ১৬ বছর পর ইংল্যান্ডের শীর্ষ লিগে ফেরা লিডস ইউনাইটেড।
প্রিমিয়ার লিগের অফিসিয়াল ওয়েবসাইটে গতকালই আগামী আসরের স‚চি প্রকাশ করা হয়। তাতে জানানো হয়, গতবারের রানার্সআপ ম্যানচেস্টার সিটি ও তৃতীয় হওয়া ম্যানচেস্টার ইউনাইটেডের ইউরোপিয়ান মৌসুম দেরিতে শেষ হওয়ায় আপাতত ৩০ দিন বিশ্রামে থাকবে দল দুটি। লিগের আগামী আসরে তারা প্রথম ম্যাচ খেলবে ১৯ সেপ্টেম্বর।
নিজেদের প্রথম ম্যাচে সিটির খেলার কথা ছিল অ্যাস্টন ভিলার বিপক্ষে, আর ইউনাইটেডের প্রতিপক্ষ ছিল বার্নলি। দুটি ম্যাচই পিছিয়ে দেওয়া হবে। পরিবর্তিত সূচিতে, ঘরের মাঠে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ম্যাচ দিয়ে আসর শুরু করবে ইউনাইটেড। একই দিন সিটি খেলবে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের মাঠে।
প্রধান কোচ হিসেবে আর্সেনালের মিকেল আর্তেতাকে এবারই প্রথম মৌসুমের শুরু থেকে ডাগআউটে দেখা যাবে। গত ডিসেম্বরে দলটির দায়িত্ব নেওয়ার মধ্য দিয়েই প্রধান কোচ হিসেবে যাত্রা শুরু হয় সাবেক স্প্যানিশ এই মিডফিল্ডারের। আসরে তার দলের প্রথম ম্যাচ ফুলহ্যামের বিপক্ষে। চার নম্বরে থেকে ২০১৯-২০ লিগ শেষ করা চেলসি প্রথম ম্যাচ খেলবে ১৪ সেপ্টেম্বর; ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লিভারপুল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ