Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

খুলনায় ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ১২:০৪ এএম

খুলনা নগরীতে ছাত্রলীগের কর্মীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। তার নাম হাসিব (২৫)। ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন জোবায়ের ও মো. রানা নামে আরও ২ যুবক। গত বুধবার রাত সাড়ে ৯ টার দিকে খালিশপুরের লাল হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। আহত ২ জন খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাদের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। নিহত হাসিব খালিশপুরের তৈয়েবা কলোনির হাবিবুর রহমানের ছেলে। সে খালিশপুর সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজে ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।
প্রত্যাক্ষদর্শীরা জানায়, গত বুধবার দিনগত রাত নয়টার দিকে লাল হাসপাতালের সামনে মোটরসাইকেলযোগে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে তিনজনের ওপর হামলা চালায়। অস্ত্রের আঘাতে খালিশপুর তৈয়বা কলোনির হাবিবুর রহমানের ছেলে হাসিব ঘটনাস্থলেই নিহত হন। আহত হন জোবায়ের ও রানা নামে দুই যুবক। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু’জনের অবস্থাই গুরুতর বলে জানা গেছে।
জোবায়ের খালিশপুর মানীষা বিল্ডিং মোড় এলাকার বাসিন্দা আলতাফ হোসেনের ছেলে। আর রানা ওয়ান্ডার ল্যান্ড শিশু পার্ক মোড় এলাকার বাসিন্দা মো. সানোয়ারের ছেলে। খালিশপুর থানার ওসি সাব্বিরুল আলম বলেন, পূর্ব শত্রু তার জের ধরে কয়েকজন যুবক হাসিব ও তার বন্ধুদের ওপর হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় তিনজনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক হাসিবকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় অভিযুক্ত ব্যক্তিদের আটক করতে পুলিশের অভিযান চলছে।
খুলনা মেডিক্যাল হতে জানা যায়, আসিফকে গত বুধবার রাত সোয়া ৯টার দিকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়। তার ডান হাতের মারসেলে ২টা কোপ, ডান হাতের কনুর নিচে ও গলার ডান পাশে কোপের চিহ্ন রয়েছে। এছাড়া পিঠে বাম পাশে ও মাথার মাঝখানে কোপের চিহ্ন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ-হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ