Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ১১:১৭ পিএম

চট্টগ্রামের সীতাকুন্ডে এক যুবক ও ময়মনসিংহের নান্দাইলে এক ব্যক্তি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু হয়। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রামের সীতাকুন্ডে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ২নং বারৈয়াঢালা ইউনিয়নের উত্তর রহমতনগর গ্রামের যুবক শহীদ আহমেদ (১৯) অন্যান্য দিনের মত একই গ্রামে অবস্থিত তার নিজ পোল্ট্রি খামারে কাজ করছিল। এ সময় সে বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যায়।
এ বিষয়ে সীতাকুন্ড মডেল থানার এসআই মো. মুজিব বলেন, নিহত শহীদ আহমেদ ওই এলাকার বাসিন্দা মাওলানা আব্দুল হালীমের ছেলে। বিদ্যুৎস্পৃষ্টে নিহত ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে বলেও জানান তিনি।
নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নের লংগারপাড় নামক স্থানে বিদ্যুৎপৃষ্টে ১ ব্যক্তির মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার দুপুরে। এলাকাবাসী সূত্রে জানা যায়, মাছের ফিশারি দেখতে গিয়ে শেরপুর সরকার বাড়ির আব্দুল হামিদের পুত্র আবুল কালাম (৫৫) বিদ্যুতের তারে জড়িয়ে আহত হয়। দ্রæত তাকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ