Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে যুবককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

রাজধানীতে হিরণ সরদার (৩২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বুধবার রাতে পশ্চিম মেরুল বাড্ডার নোয়াখাইল্লা বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল এ ঘটনায় বাড্ডা থানায় একটি মামলা দায়ের করা হলে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
নিহতের গ্রামের বাড়ি শরিয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায়। বাবার নাম মৃত আলাউদ্দিন সরদার। পাঁচ বোন আর চার ভাইয়ের মধ্যে সে চতুর্থ। স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে বনশ্রীতে থাকতেন তিনি।
নিহতের ভাগনে মো. ইমন বলেন, গত বুধবার রাত ৮টার দিকে খবর পাই মেরুল বাড্ডার নোয়াখাইল্লা বাড়ির বাউন্ডারি সংলগ্ন রাস্তার পাশে কে বা কারা এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করে মামাকে ফেলে রেখেছে। রক্তাক্ত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের বোন রুমা আক্তার বলেন, পশ্চিম মেরুল বাড্ডার হুমায়ুনের বাড়ির সামনে নোয়াখাইল্লা বাড়ির বাউন্ডারির পাশ থেকে রক্তাক্ত অবস্থায় হিরণকে উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে-হত্যা

২৯ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ