Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় প্রাণ হারালেন দীলিপ কুমারের ভাই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ১২:৪৬ পিএম

নভেল করোনায় আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা দীলিপ কুমারের ভাই আসলাম খান। শুক্রবার (২১ আগস্ট) ভোরে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৮ বছর।

দীলিপ কুমারের ভাইয়ের মৃত্যুতে বলিউডের আকাশে নেমেছে শোকের ছায়া। এদিন সকাল থেকে বি টাউনের প্রথম সারির তারকারা আসলাম খানের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকবার্তা জানাচ্ছেন।

এর আগে করোনা রিপোর্ট পজিটিভ আসলে দীলিপের দুই ভাইকে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। দু'জনেই আশঙ্কাজনক অবস্থায় ছিলেন। তবে করোনা যুদ্ধে হার মানলেন অভিনেতার ছোট ভাই আসলাম। জানা গেছে, আসলাম খান একই সঙ্গে ডায়েবিটিস, হাইপারটেনশন ও হার্টের সমস্যায় ভুগছিলেন।

প্রবীন এই অভিনেতার দুই ভাইয়ের চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক জলিল পারকার আগেই জানিয়েছিলেন, বয়স ও কো-মর্বিটিজ থাকায় তাদের দু'জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের শরীরের গুরুত্বপূর্ণ অঙ্গগুলো চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।

গেল শনিবার (১৫ আগস্ট) শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতার দুই ভাই এহসান খান ও আসলাম খান। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়াতে ভেল্টিনেটর সাপোর্টে রাখা হয়েছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ