Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ার নিম্নাঞ্চল ২/৩ ফুট পানির নিচে

ওসি পরিবারসহ ৪ দিন ধরে পানি বন্দি

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ৪:০২ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্ন চাপের প্রভাবে অবিরাম ও অমবশ্যার জোয়ারে অস্বাভাবিক ভাবে বৃদ্ধি পাওয়ায় উপজেলার নিম্নাঞ্চল আজ শুক্রবারও প্লাবিত হয়েছে। স্বাভাবিকের চেয়ে ২/৩ ফুট পানি বৃদ্ধি পাওয়ায় নদী তীরবর্তী অনেক গ্রাম ও হাট বাজার, আমনের বীজতলা, রোপা আমনের ক্ষেত ও বাড়ির আঙ্গিনার শাক-স্ববজির ক্ষেতসহ গ্রামের মেঠো পথ ডুবে গেছে। সবচেয়ে বেশী প্লাবিত এলাকা হলো, ক্ষেতাচিরা, কচুবাড়িয়া, ভোলমারা, সাপলেজা, মাঝেরচর, বড় মাছুয়া, মিরুখালী, বড়শৌলা, ছোট শৌলা, হারজী নলবুনিয়া, ওয়াহেদাবাদ, নাগ্রাভাঙ্গা, বাদুরা এবং মঠবাড়িয়া পৌর শহরের থানা পারা, দক্ষিণ বন্দর, সবুজ নগর ও আরমবাগসহ বিভিন্ন এলাকা

থানা অফিসার ইনচার্জ আ,জ,ম মাসুদুজ্জামান মিলু তার বাস ভবনে গত ৪ দিন ধরে পানি বন্দী হয়ে আছেন। খালে জোয়ার হরেই পানি ঢুকে যায় তার বাসভবনে।
মুঠো ফোনে অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান জানান, অন্য দিনের চেয়ে আজ শুক্রবার পানি বেশী ঢুকেছে। ৪ দিন ধরে পানি বন্দি থাকায় বাসার রান্না-বান্না বন্ধ। পরিবার নিয়ে হোটেল থেকে খাবার নিয়ে খেতে হচ্ছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্যা

১৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ