Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রামগতি-কমলনগরে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মিলাদ মাহফিল

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ৬:১৮ পিএম | আপডেট : ৮:৩৭ পিএম, ২১ আগস্ট, ২০২০

২০০৪ সালের ২১ আগষ্ট মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামীলীগ নেতৃবৃন্দকে হত্যার উদ্দেশ্যে জামায়াত বিএনপি কর্তৃক গ্রেনেড হামলায় নিহত আইভিরহমান সহ শহীদদের রুহের আত্নার মাগফেরাত কামনা করে আজ ২১ আগষ্ট শুক্রবার বাদে জুমা রামগতি- কমলনগরের সকল মসজিদে একযোগে মিলাদ মাহফিলের আয়োজন করেন বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদিকা ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী। কমলনগরের তোরাবগঞ্জ বাজার জামে মসজিদ, মতির হাট বাজার, করইতলা বাজার , চর লরেন্স, হাজির হাট বাজার, পাটওয়ারির হাট বাজার, করুনানগর বাজার,এছাড়া রামগতি উপজেলার জমিদার হাট বাজার, কেরামতিয়া, আলেকজান্ডার, আলেকজান্ডার উপজেলা মসজিদ, রামদয়াল বাজার, রামগতি বাজার, রামগতি বাজার কলেজ রোড দারুসসালাম জামে মসজিদ ও চৌধুরী বাজার জামে মসজিদ সহ সকল বাজারের মসজিদ গুলোতে দোয়ার মাহফিলের আয়োজন করেন।
এসময় দুই উপজেলায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ স্থানীয় বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও মুসল্লীরা উপস্থিত ছিলেন। মিলাদ মাহফিল গুলোর সার্বিক তত্বাবধানে ছিলেন আব্দুল্লাহ আল মামুন।



 

Show all comments
  • আমানত উল্যাহ ২১ আগস্ট, ২০২০, ৮:০২ পিএম says : 0
    প্রেরকের নাম হবে "রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা" হয়েছে লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা।ঠিক করা যাবে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন