Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশ পিটিয়ে হাজতে ম্যানইউ অধিনায়ক!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

কোনো শিরোপা না এলেও মৌসুমটা একেবারে খারাপ কাটেনি তাঁদের। লিগে তার দল ম্যানচেস্টার ইউনাইটেড হয়েছে তৃতীয়, এক মৌসুম বিরতি কাটিয়ে আবার চ্যাম্পিয়নস লিগে ফেরা তাই নিশ্চিত। বাকি তিন টুর্নামেন্টের কোনোটিতে শিরোপা জেতা দূরে থাক, ফাইনালেও ওঠা হয়নি ইউনাইটেডের। কিন্তু তিনটিতেই সেমিফাইনালে খেলেছে ম্যানচেস্টারের দলটা। সব মিলিয়ে লম্বা একটা মৌসুমই কেটেছে। তারওপর আগামী মৌসুম শুরু হতে আর বেশি দেরি নেই। অল্প কদিনের ছুটি কাটাতে খেলোয়াড়েরা এখানে সেখানে ছুটি কাটাতে যাবেন, তা তো জানা কথাই। ইউনাইটেডের অধিনায়ক হ্যারি ম্যাগুয়ার গেলেন গ্রিসের দ্বীপ মাইকোনোসে। কিন্তু ছুটিটা আর ভালো কাটল কই বিশ্বের সবচেয়ে দামি ডিফেন্ডারের! মাইকোনোসের এক বারের বাইরে আজ প্রথমে ব্রিটিশ কয়েকজন নাগরিক ও পরে গ্রিক পুলিশের সঙ্গে মারামারি করেছেন ম্যাগুয়ার, তার জেরে ২৭ বছর বয়সী ইংলিশ ডিফেন্ডারকে হাতকড়া পরিয়ে হাজতে নিয়ে গেছে পুলিশ।
গতপরশু রাতেই গ্রিক এক ওয়েবসাইটে একটা ভিডিও ফুটেজ আসে, যেখানে দেখা যায় মাইকোনোস টাউনের মাতোজিয়ান্নিয়া অঞ্চলে কয়েকজন ভক্তের সঙ্গে কথা বলছেন ম্যাগুয়ার। নিজেদের গ্রিসের শীর্ষ সংবাদ সংস্থা দাবি করা প্রোতোথেমা ডট কমের খবর, স্থানীয় সময় বৃহস্পতিবার রাত ১২টার কিছু পর ম্যাগুয়ারকে হাতকড়া পরিয়ে থানায় নিয়ে যায় পুলিশ। এক বারের বাইরে ছুটি কাটাতে যাওয়া অন্য কয়েকজন ব্রিটিশ নাগরিকের সঙ্গে ঝামেলা বাধে ম্যাগুয়ারদের। এ সময় স্থানীয় লোকেরা পুলিশে খবর দেন। পুলিশ এসে ঝগড়া থামানোর চেষ্টা করেন। কিন্তু ম্যাগুয়ারের সঙ্গে থাকা তিনজন পুলিশের ওপর চড়াও হন। এরপর যা হওয়ার তা-ই হলো! এই মৌসুমের শুরুতে কোনো ডিফেন্ডারের জন্য দলবদলের বিশ্ব রেকর্ড ৮ কোটি পাউন্ডে লেস্টার থেকে ইউনাইটেডে আসা ডিফেন্ডার মাঠে যেমন হাস্যকর কিছু ভুল করে সংবাদের শিরোনাম হয়েছেন, মাঠের বাইরেও এ বেলায় আর নিজেকে ও সঙ্গীসাথিদের বাঁচাতে পারলেন না। পুলিশ হাতকড়া পরিয়ে ম্যাগুয়ার ও তার সঙ্গীদের নিয়ে যায় থানায়। গ্রিক সংবাদমাধ্যম জানাচ্ছে, তাতেও ভুল ভাঙেনি ম্যাগুয়ারদের। সেখানেও পুলিশকে মুখে-হাতে দুভাবেই আক্রমণ করেছেন ম্যাগুয়াররা। তাঁদের বিরুদ্ধে অভিযোগ এনেছে পুলিশ।
ক্লাব অধিনায়কের গ্রেপ্তার হওয়ার খবর এসেছে ইউনাইটেড কর্তৃপক্ষের কানেও। ক্লাব সেটি নিয়ে বিবৃতিও দিয়েছে। যেখানে লেখা, ‘মাইকোনোসে গত রাতে হ্যারি ম্যাগুয়ারকে ঘিরে আনা একটি অভিযোগের কথা জানতে পেরেছে ক্লাব। হ্যারির সঙ্গে যোগাযোগ করা হয়েছে। গ্রিক কর্তৃপক্ষকে তিনি পুরোপুরি সহযোগিতা করছেন। এই মুহূর্তে এর চেয়ে বেশি আর কোনো মন্তব্য করবে না ক্লাব।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যানইউ-অধিনায়ক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ