Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৮ প্রতারক গ্রেফতার

ভুয়া চ্যানেলে সাংবাদিক নিয়োগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

ভুয়া চ্যানেলে সাংবাদিক নিয়োগের নামে অর্থ আদায়ের অভিযোগে আট প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার রাতে আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- রমজান আলী রাজু (৪৯), ইউনুছ আলী (৫১), কাজী শিলন (৩৫), আশরাফুল আলম (৫২), আলামীন হোসেন (২২), রফিকুল ইসলাম (৫০), সোহাগ কবির (২২) ও এবি এম মাহবুবুর রহমান (৫০)। তারা সবাই একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। তাদের কাছ থেকে আটটি সাদা রঙের টি-শার্ট, একটি ডিজিটাল ব্যানার, ২৫ পাতার এসডি সিকিউরিটির জরুরি নিয়োগ বিজ্ঞপ্তি, ২টি ওয়াকিটকি, ১৫টি কার্ড ঝুলানোর ফিতা ও আইডি কার্ড উদ্ধার করা হয়।
গতকাল র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল জানান, চক্রটি ফেসবুকে ‘এসডি টিভি’ নামে নিবন্ধন বা ওয়েবসাইটবিহীন ভুয়া চ্যানেল ও ‘দৈনিক জয় সংবাদ’ নামে ভুয়া পত্রিকার জেলা সাংবাদিক প্রতিনিধি নিয়োগের কথা বলে মোটা অংকের টাকা আত্মসাৎ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব অভিযোগের সত্যতা স্বীকার করেছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ