Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ী ও ধামরাইয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার আটক ২

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

ফুলবাড়ী ও ধামরাইয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার ও ২ জনকে আটকের খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকার ধামরাইয়ে আড়ালিয়া কাকনাইল এলাকা থেকে ৪শ’ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ ২ ইয়াবা বিক্রেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে সীতি এলাকায় পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা হলো- ধামরাই পৌর এলাকার উত্তর পাঠানটোলা মহল্লার আরশাদ হোসেনের ছেলে মাসুদ রানা বিপ্লব (২২) ও তার সহযোগী যাত্রাবাড়ী মহল্লার মৃত রনজিত ঘোষের ছেলে সীমান্ত ঘোষ (২২)। আটককৃত ২ জনকেই গতকাল শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।
ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, দিনাজপুরের ফুলবাড়ীতে চোরাচালানবিরোধী অভিযান চালিয়ে ৫৪ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল জব্দ করেছে থানা পুলিশ। গত শুক্রবার বিকেলে উপজেলার পূর্ব নারায়ণপুর এলাকা থেকে এই ফেনসিডিল জব্দ করা হয়। এই ঘটনায় ওইদিন সন্ধ্যায় ফুলবাড়ী থানার এএসআই মিন্টু বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে পূর্ব নারায়ণপুর এলাকায় একটি চোরাচালানকারী দলকে ধাওয়া দিলে, এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা একটি পোটলা ফেলে দিয়ে পালিয়ে যায়। তাদের ফেলে যাওয়া পোটলাটি তল্লাশি করে ৫৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলবাড়ী ও ধামরাইয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার আটক ২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ