Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

চিত্রা নদীতে নিখোঁজের দুই দিন পর শিশুর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা

নড়াইলে চিত্রানদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের দু’দিন পর নাহিদ নামে ৮ বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার ভদ্রবিলা এলাকা থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে শহরের রূপগঞ্জ এলাকার দিনমজুর ইমরান হোসেনের ছেলে নাহিদ তার এক বন্ধুর সাথে চিত্রানদীতে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে নাহিদ নিখোঁজ হয়। পরে ফায়ার সাভির্স এবং স্থানীয়রা উদ্ধারের চেষ্টা করেও নাহিদকে খুঁজে পায়নি। নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুভাষ বিশ্বাস জানান, শনিবার সকালে ভদ্রবিলা এলাকায় স্থানীয় লোকজন নদীতে লাশ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে লাশ উদ্ধার করে নাহিদের পরিবারের কোন আপত্তি না থাকায় জেলা প্রশাসনের অনুমতিক্রমে ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সমাবেশ
নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ী বাজারে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকালে চাঁচুড়ী বাজারের চান্দিতে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। চাঁচুড়ি বাজার বণিক সমিতির সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম মোস্তফার সভাপতিত্বে বক্তৃতা করেন কালিয়া থানার অফিসার ইনচার্জ আব্দুল গনি, চাঁচুড়ী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, কোষাধ্যক্ষ পল্লী চিকিৎসক রজিবুল ইসলাম মিটু, পল্লী চিকিৎসক আবুল ফজল, নিশিকান্ত সাহা, ব্যবসায়ী ইমাদুল হক খান, আবুল কালাম আজাদ, ওসিকার রহমান, একলিম হোসেন প্রমুখ। সভায় বক্তারা বলেন, বাংলাদেশের উন্নয়নে প্রধান বাধা এখন জঙ্গী তৎপরতা। জঙ্গী ও নাশকতা ঠেকাতে পাড়া-মহল্লা থেকে প্রতিরোধ গড়ে তুলতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।