Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

এবার আইটেম গার্ল আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ১১:৫৬ এএম
এবার আইটেম গার্ল হিসেবে সিনেপ্রেমীদের সামনে হাজির হবেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। 'গাঙ্গুবাই কাথিয়াওয়ারি'র একটি আইটেম গানে কোমর দুলিয়ে নাঁচতে দেখা যাবে তাকে।
 
নির্মাতা সঞ্জয়লীলা বানসালীর আগামী সিনেমা 'গাঙ্গুবাই কাথিয়াওয়ারি'। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট। জানা গেছে, এই সিনেমাতে একটি আইটেম গানের পরিকল্পনা করেছেন নির্মাতা। আর তাতে পারফর্ম করবেন খোদ আলিয়া। খুব শিগগিরই গানটির দৃশ্যায়ন হবে।
 
বিষয়টি সম্পর্কে বানসালীর ঘনিষ্ঠ এক সূত্র জানান, 'হ্যাঁ এই সিনেমাটিতে একটি আইটেম গানের পরিকল্পনা করা হয়েছে। তবে ছকবাধা নিয়মের বাহিরে গিয়ে শুটিং হবে গানটির। এই গানের কোরিওগ্রাফি করবেন বানসালী নিজেই।'
 
'গাঙ্গুবাই কাথিয়াওয়ারি'তে আলিয়া ভাট ছাড়াও অভিনয় করেছেন অজয় দেবগণ, ইমরান হাশমি সহ অনেকেই। এছাড়াও স্পেশাল ক্যামিও চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে।
 
ভারতীয় লেখক হুসেন জাইদীর 'মাফিয়া কুইন্স অব মুম্বাই'র অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে সঞ্জয়লীলা বানসালীর এই সিনেমাটি। এতে যৌনকর্মীর চরিত্রে অভিনয় করবেন আলিয়া। সিনেমাটি আগামী ১১ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও, আপাতত সেটি স্থগিত করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে তবেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'গাঙ্গুবাই কাথিয়াওয়ারি'।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলিয়া ভাট

২৭ জানুয়ারি, ২০২০
১৭ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন