Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় হাসিব হত্যা মামলায় দুই আসামীর স্বীকারোক্তি, আরও দু’জন রিমান্ডে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ২:৩৬ পিএম

খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন লাল হাসপাতাল পার্শ্বে আলোচিত হাসিবুর রহমান (২৫) হত্যা মামলার অন্যতম এজাহারভুক্ত আসামী মোঃ সাকিব শেখ (২২) ও সন্দিগ্ধ আসামী নাইমুর রহমান ফাহিম (২০) দ্বয়ের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন। এছাড়াও এজাহারনামীয় আসামী মোঃ তুষার (২৬) ও মোঃ মুহিত মোস্তাসির ইথুন (১৮) কে ৭ দিনের পুলিশী রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এক প্রেস বিজ্ঞপ্তিতে কেএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) কানাই লাল সরকার এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, আসামী মোঃ সাকিব শেখ ও নাইমুর রহমান ফাহিমকে আদালতে হাজির করলে মহানগর ম্যাজিট্রেট তরিকুল ইসলামের নিকট ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারা মতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে এবং অপর এজাহারনামীয় আসামী মোঃ তুষার ও মোঃ মুহিত মোস্তাসির ইথুনকে আদালত ৭ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, গত বুধবার রাত ৯টার দিকে খালিশপুর লাল হাসপাতালের সামনে এস আর ক্রিয়েটিভ কাটস এন্ড কফি সেলুনের ওয়েটিং রুমে ঢুকে ১০/১৫ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাসিবুর, জুবায়ের এবং রানাকে গুরুতর জখম করে। এসময় ঘটনাস্থলেই স্থানীয় তৈয়বা কলোনীর বাসিন্দা মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ হাসিবুর রহমান নিহত হন। এ ঘটনায় জখম খালিশপুর মানষী বিল্ডিং মোড়ের বাসিন্দা আলতাফের ছেলে জোবায়ের (২৫) ও ওয়ান্ডার ল্যান্ড শিশু পার্কের মোড় এলাকার বাসিন্দা মোঃ সানোয়ারের ছেলে মোঃ রানা (২৫) খুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় নিহতের পিতা হাবিবুর রহমান বাদী হয়ে ২০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। যার নং-১৭, তাং-২০/০৮/২০২০ খ্রিঃ। পরে খালিশপুর হাউজিং এলাকা থেকে ওই চার আসামী গ্রেফতার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বীকারোক্তি


আরও
আরও পড়ুন