Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নগরবাসীর প্রত্যাশা পূরণ করবো : সুজন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ১২:০২ এএম


সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন বলেছেন, স্বচ্ছতা, সততা, নিষ্ঠা ও সামর্থ্য উজাড় করে দিয়ে কর্পোরেশনকে গতিশীল করে নগরবাসীর প্রত্যাশা পূরণ করতে চাই। এজন্য চসিকের প্রত্যেক বিভাগ ও শাখায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীসহ সকলের পরামর্শ ও সহযোগিতা কাম্য। তিনি গতকাল শনিবার নগরীর দামপাড়াস্থ জমিয়তুল ফালাহ মসজিদ প্রাঙ্গণে চসিকের আবর্জনা বহনকারী ট্রলি গাড়ির সার্বিক চিত্র পরিদর্শনকালে এসব একথা বলেন।

এসময় তিনি আবর্জনা অপসারণে নিয়োজিত ট্রলি চালক ও সংশ্লিষ্টদের সাথে কথা বলেন। তিনি বলেন, এমনিতে বর্ষায় রাস্তা খোঁড়াখুঁড়ির কারণে জনদুর্ভোগ চরমে। তার ওপর নগরবাসীকে যেন আবর্জনার দুর্ভোগ পোহাতে না হয় সে দিকে নজর দিতে হবে। নগরবাসী কর দিচ্ছেন তাদের সেবা নিশ্চিত করার মতো ঈমানি দায়িত্ব পালন করতে হবে। পরিদর্শনকালে চসিক প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, তত্ত¡াবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক, প্রকৌশলী জয়সেন বড়–য়া উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুজন

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ