Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

রাজধানীতে আল্লাহর দলের দুই সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ১০:৪৮ পিএম

রাজধানী চকবাজার থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল হরনাথ ঘোষ রোডস্থ এ্যাপেক্স মোড়ের উত্তরে সনি র‌্যাংগস ইলেকট্রনিক্স শো রুমের সামনে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- হানিফ হোসেন (৩১) ও জামাল বেপারী (৩০)। তাদের কাছ থেকে ‘এদেশে নারী নেতৃত্ব মানি না, মানব না। মতিন মেহেদীর নেতৃত্বে কোরআনের আলোকে আল্লাহর সরকার প্রতিষ্ঠায় মুক্তির একমাত্র পথ’ লেখাসহ আরও অন্যান্য লেখা সম্বলিত ১১৪ লিফলেট উদ্ধার করা হয়েছে।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা স্বীকার করেছেন যে, তারা ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে জমায়েত হয়ে রাষ্ট্রের নিরাপত্তার বিরুদ্ধে ষড়যন্ত্র, গণতন্ত্রমনা জনসাধারণের কাছে বিভিন্ন প্রকার লিফলেট বিতরণের মাধ্যমে নাশকতা সৃষ্টির উদ্যোগ, জননিরাপত্তা বিঘ্ন করে দেশের গণতান্ত্রিক ব্যবস্থা সম্পর্কে বিরূপ ধারণা সৃষ্টির চেষ্টা করছিল। তারা এ সংগঠনের প্রধান কারাবন্দী মতিন মেহেদী ওরফে মতিনুল ইসলাম ওরফে মতিনুল হক মন্ডলের মতাদর্শের অনুসারী।



 

Show all comments
  • Miah Adel ২৩ আগস্ট, ২০২০, ৩:৩৯ এএম says : 0
    আল্লাহহীনের দল ইনাদের জন্মের জন্য দায়ী।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লাহর-দল
আরও পড়ুন