Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার পর্ন অভিনেত্রী স্টর্মির মামলার খরচ দিতে ট্রাম্পকে আদালতের নির্দেশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ২:৩৯ পিএম

এবার এক নীলছবির অভিনেত্রী স্টর্মি ড্যানিয়েলসকে প্রায় ৩৩ লক্ষ টাকা দিতে হবে ডোনাল্ড ট্রাম্পের। দীর্ঘ আইনি লড়াইয়ে এবার এক মার্কিন আদালত ট্রাম্পকে এই নির্দেশ দিয়েছেন। স্টর্মি ড্যানিয়েলস নামের ওই নীল ছবির অভিনেত্রী দাবি করেছেন, ট্রাম্পের সঙ্গে তার সম্পর্ক ছিল। যদিও ট্রাম্প এ বিষয়টি অস্বীকার করেছেন। অবশ্য পরে ট্রাম্প টাকা দিয়ে ওই নারীকে চুপ থাকতে বলেছিলেন।
সিএনএন-এর এক রিপোর্টে বলা হয়েছে, বর্তমানে ৪১ বছর বয়সী স্টর্মি ড্যানিয়েলস ট্রাম্পের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। পড়ে সেই মামলা বাতিল করা হয়। এবার আদালত জানিয়েছে, বিচারের সময় ড্যানিয়েলসের যে টাকা পয়সা খরচ হয়েছিল তা ট্রাম্পকে দিতে হবে।
ক্যালিফোর্নিয়ার আদালত ট্রাম্পকে ৩৩ লাখ টাকা দেওয়ার নির্দেশ দিয়েছেন। ড্যানিয়েলসের আইনজীবী আদালতের এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন। রায়ের পরে স্টর্মি ড্যানিয়েল টুইট করে লেখেন, আরও একটি জয়!
ট্রাম্পের বিরুদ্ধে মামলা করার পরে, স্টর্মি ড্যানিয়েলস একটি বইও লিখেছিলেন, যেখানে তিনি ট্রাম্পের সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে লেখেন। এই বইটি নিয়ে সেই মুহূর্তে ট্রাম্পের সমালোচনাও কম হয়নি। সূত্র : ইউএসএ টুডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাম্প


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ