Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

প্রকাশ্যে এলো ‘দ্য ব্যাটম্যান’র টিজার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ৪:৪৯ পিএম

অবশেষে প্রকাশ্যে এলো বহুল প্রতীক্ষিত সিনেমা 'দ্য ব্যাটম্যান'-এর টিজার। এর মধ্যে দিয়ে মার্বেল সুপারহিরো ব্যাটম্যান হিসেবে আত্মপ্রকাশ করলেন রবার্ট প্যাটিনসন। ২০১৯ সালের মে মাসে প্রথমবার হলিউড তারকা রবার্ট প্যাটিনসনের ব্যাটম্যান চরিত্রে অভিনয়ের ঘোষণা এসেছিল। এরপর থেকেই বিভিন্ন মহলে নানা প্রশ্ন উঠতে শুরু করে। 'দ্য টোয়ালাইট সাগা' খ্যাত তারকাকে ব্যাটম্যানের ভূমিকায় কেমন মানাবে? তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন ডিসি কমিকসের অনেক ভক্তই। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এলো ম্যাট রিভস পরিচালিত 'দ্য ব্যাটম্যান'র প্রথম ঝলক।

প্রায় আড়াই মিনিটের 'দ্য ব্যাটম্যান'র অ্যাকশনে ভরপুর টিজারটি ব্যাটমান ভক্তদের মনে রীতিমতো টানটান উত্তেজনা সৃষ্টি করেছে। এতে ব্যাটম্যানের চরিত্রে অভিনয় করেছেন রবার্ট প্যাটিনসন।

রবার্ট প্যাটিনসনের মতে, 'এটা শুধু কোনো সুপারহিরোর গল্প নয়, একটা জটিল চরিত্রের কাহিনী। রুপালী পর্দায় তিনি সুপারহিরো হতে চান না। তার কথায়, যে চরিত্রের মধ্যে কোনো দ্বন্দ নেই সেটা আমাকে টানে না বলেও মন্তব্য করেন এই চিত্রতারকা।

'দ্য ব্যাটম্যান' সিনেমাতে রবার্ট প্যাটিনসনের সঙ্গে ফাইট করতে দেখা যাবে পল ড্যানকে। এছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জো ক্রাভিৎজ, কলিং ফ্যারেল, জন টারটারো, জেমি লাউনস এবং অ্যান্ড সারসগার্ড এর মতো তারকারা।

প্রসঙ্গত, শনিবার (২২ আগস্ট) পরিচালক মাসচেউত্তির আগামী সিনেমা 'দ্য ফ্ল্যাশ'-এ বেন অ্যাফ্লেকের আবারও ব্যাটম্যানের ভূমিকায় ফেরার কথা ঘোষণা দিয়েছে ডিসি কমিক্স। এমন খবরে দারুন খুশি আফ্লেক ভক্তরা।

'দ্য ব্যাটম্যান'র টিজারটি দেখুন (https://youtu.be/NLOp_6uPccQ)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন