Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ

আটক-২, তিনদিন পর উদ্ধার

ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ৫:১৯ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে কিশোরীকে অপহরণ করে ধর্ষনের অভিযোগে ২ যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার কাশিপুর ইউনিয়নের দক্ষিন অনন্তপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে হুমায়ুন কবীর (২৫) এবং একই ইউনিয়নের আজোয়াটারী ধর্মপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে শামীম হোসেন সুজন (২৫)।
পুলিশ ও গ্রামবাসী জানায়, গত বৃহস্পতিবার (২০আগস্ট) রাতে উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামের জহুরুল হকের থেকে ওই কিশোরীকে তুলে নিয়ে যায় অপহরণকারীরা। পরের দিন শুক্রবার ওই কিশোরীর বাবা বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরী করেন। নিখোঁজের ৩ দিন পর শনিবার ২২ আগস্ট রাতে অপহরণকারীদের আত্মীয় উপজেলার বড়ভিটা ইউনিয়নের একরামুল হকের বাড়ী থেকে ওই কিশোরীকে অসুস্থ অবস্থায় পরিবারের সদস্যরা উদ্ধার করে। রবিবার ওই কিশোরীকে ফুলবাড়ী থানায় নিয়ে আসলে অসুস্থ থাকার কারনে তাকে ফুলবাড়ী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে ভিকটিমের মুখে অপহরণ ও ধর্ষণের বর্ণনা শুনে পুলিশ অভিযান চালিয়ে অপহরণ ও ধর্ষণকারী দুই যুবককে আটক করে থানায় নিয়ে আসে।
ওই কিশোরীর বাবা জানান, আমার মেয়েটার জীবন তছনছ করে দিলো, মেয়েটা ক্লাস নবম শ্রেণিতে পড়ে। যারা আমার মেয়ের সর্বনাশ করেছে আমি তাদের উপযুক্ত বিচার চাই।
এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন