Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রচেষ্টায় প্রকৌশলীদের আরো অবদান রাখতে হবে: নসরুল হামিদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ৯:৪০ পিএম

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রচেষ্টায় প্রকৌশলীদের আরো অবদান রাখতে হবে। তিনি বলেন, বিদ্যুৎ খাতের প্রকৌশলীদের জনগণের সরাসরি উন্নত সেবা দেয়ার সুযোগ রয়েছে। এই সুযোগ কাজে লাগিয়ে দেশ ও জনগণের কল্যাণে আরো অবদান রাখতে হবে।

আজ বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড শাখা আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বাংলাদেশ প্রকৌশলী পরিষদ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড শাখার সভাপতি আশুতোষ রায়ের সভাপতিত্বে ভার্চুয়াল এই সভায় অন্যান্যের মাঝে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ আব্দুস সবুর, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সংযুক্ত থেকে বক্তব্য রাখেন।

নসরুল হামিদ বলেন, বঙ্গবন্ধু নেই, কিন্ত তাঁর চিন্তা-দর্শন-আদর্শ রয়েছে। তা বাস্তবায়নে প্রকৌশলীসহ সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমাদের সোনার মানুষ হতে হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ