Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ডিইউজের সাবেক সভাপতি আবদুস শহিদের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (একাংশের) সাবেক সভাপতি, এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক আবদুস শহিদ ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি করোনাভাইরাসসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন। তাকে বাদ এশা লক্ষীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ গ্রামে তার প্রতিষ্ঠিত এতিমখানার পাশে জানাজা শেষে দাফন করা হয়।
আব্দুস শহীদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, মরহুম আব্দুস শহিদ সাংবাদিকতা জীবনে মানুষের গণতান্ত্রিক অধিকারের পক্ষে এবং সামাজিক অবক্ষয় ও অন্যায়ের বিরুদ্ধে কলমযোদ্ধা হিসেবে সাংবাদিক সমাজে ছিলেন আদর্শস্থানীয়। আব্দুস শহিদ পৃথিবী ছেড়ে চলে গেলেও দেশের মানুষ ও সাংবাদিক মহলে চিরন্তন হয়ে থাকবেন।
আবদুস শহিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সভাপতি রুহুল আমীন গাজী ও মহাসচিব এম আবদুল্লাহ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিইউজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ