Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

দুদকের মামলায় রিমান্ড শেষে কারাগারে সাহেদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

ব্যাংকের অর্থ আত্মসাৎ মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিমকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। ৭ দিনের রিমান্ড শেষে গতকাল রোববার তাকে আদালতে হাজির করে দুর্নীতি দমন কমিশন (দুদক)র তদন্ত কর্মকর্তা। ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশের আদালতে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন জানান তিনি।এ পরিপ্রেক্ষিতে বিচারক সাহেদকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে গত ২০ আগস্ট একই আদালত ৭ দিনের রিমান্ড শেষ করে আদালতে হাজির করার নির্দেশ দিয়েছিলেন। অধুনালুপ্ত ফারমার্স ব্যাংক (পদ্মা ব্যাংক) থেকে সুদাসলে ২ কোটি ৭১ লাখ টাকা আত্মসাতের অভিযোগে সাহেদসহ চার জনের বিরুদ্ধে মামলা করে দুদক। মামলার অন্য আসামিরা হলেন,ব্যাংকটির তৎকালিন পরিচালনা পর্ষদের নির্বাহী/অডিট কমিটির সাবেক চেয়ারম্যান মো. মাহবুবুল হক চিশতী, বকশীগঞ্জ জুট স্পিনার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রাশেদুল হক চিশতী,রিজেন্ট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো.ইব্রাহিম। মামলায় আসামিদের বিরুদ্ধে দন্ডবিধির ৪০৯/১০৯ ধারাসহ ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারা এবং মানি লন্ডারিং প্রতিরোধ আইন,২০১২ এর ৪ ধারা প্রয়োগ করা হয়। আসামিদের মধ্যে মোহাম্মদ সাহেদকেই রিমান্ডে আনা হয়।
#

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ