Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে প্রতিপক্ষের হামলায় দুই সহোদর নিহত, মুল হোতা আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ১২:০০ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের হাউলী গঙ্গাদরদী গ্রামে প্রতিপক্ষের হামলায় দুই সহোদর নিহত হয়েছে। সোমবার সকালে এ হামলার ঘটনা ঘটে।
নিহতরা হলেন গিয়াস উদ্দিন মাতুব্বরের পুত্র শামীম মাতুব্বর (২৫) ও রাকিব মাতুব্বর (২২)। এঘটনায় নিহতদের ভাগ্নে ইমন মাতুব্বর গুরুত্বর আহত হয়ে ফমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
নিহতের সহোদরদ্বয়ের বোনের স্বামী (দুলাভাই) মাঈনুদ্দিন মাতুব্বর জানান, বাড়ীর নিকটবর্তী জলায় জাল পেতে মাছ ধরাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়, কিছু সময় পর সাজ্জাদ মাতুব্বরের নেতৃত্বে ১৪-১৫ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতে হামলা চালায়। এতে গুরুত্বর আহতাবস্থায় দুই ভাই ও ভাগ্নেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ওই দুই ভাইকে মৃত ঘোষনা করেন।
ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. শফিকুর রহমান হত্যাকান্ডে ঘটনা নিশ্চিত করে জানান, হামলার ঘটনার মুল হোতা সাজ্জাক মাতুব্বরকে আটক করেছে পুলিশ। এলাকায় পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ