Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

দিনাজপুরে জমিজমা সংক্রান্ত বিরোধে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ২:০৫ পিএম


দিনাজপুর সদরের কর্ণাইকাটা পাড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধে এক বৃদ্ধ নিহত হয়েছে। স্বজনদের অভিযোগ তাকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

আজ (সোমবার) সকালে সদরের কর্ণাইকাটা পাড়া গ্রামে ১১ একর সম্পত্তির দখলকে কেন্দ্র করে দু‘পক্ষের মধ্যে সংঘর্ষে ওই গ্রামের মৃত: নজরুল ইসলামের পুত্র মো: আফসার আলী (৭৫) কে এলোপাতারি কিলঘুষি মেরে হত্যা করেছে প্রতিপক্ষরা।

স্বজনদের অভিযোগ মো: নুর ইসলাম নুহু,মো: আব্দুল করিম ও মো: সহবুলসহ আরো ১০/১৫ জনের সঙ্গবদ্ধ সন্ত্রাসী সোমবার সকালে জমিতে জোরপূর্বক ঘর তৈরী করার সময় আফসার বাধা দেয়। এসময় প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে বৃদ্ধ আফসারকে টানাহ্যাচরা ও এলোপাতারি কিলঘুষি মারার একপর্যায়ে তার মৃত্যু হয়।

উল্লেখ্য এই জমিতে বিরোধকারী উভয় পক্ষের প্রবেশাধিকারের উপর দিনাজপুর আদালতের নিষেধজ্ঞা থাকলেও হত্যাকান্ডের সাথে জড়িতরা দীর্ঘদিন ধরে জোরপূর্বক ঘরবাড়ি বানিয়ে জমির ভোগদখল করে আসছিলো।

ঘটনার খবর পেয়ে দিনাজপুর সদর সার্কেলের এএসপি সুজন সরকার ঘটনাস্থল পরিদর্শন করে জানান,আমরা বিরোধপূর্ন এলাকায় গিয়ে একজন বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তের পরেই এব্যাপারে বলা যাবে তিনি কিভাবে নিহত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ