Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ফিরলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ৩:২৯ পিএম

অবশেষে সকল নির্দেশনা মেনে শুটিং ফ্লোরে ফিরলেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। টিভি গেম শো 'কৌন বানেগা ক্রোড়পতি' সিজন ১২ এর শুটিংয়ে ফিরেছেন তিনি। এ তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন অভিনেতা নিজেই।

রোববার নিজের মাইক্রোব্লগিং সাইট টুইটারে কেবিসি ১২ সিজনের শুটিংয়ের একটি ছবি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। সেখানে তিনি লিখেছেন, 'এটা শুরু হলো। আমরা কাজে ফিরলাম।' ছবিতে পিপিই কিট পরে কলাকুশলীদের টেক নিতে দেখা গিয়েছে।

এদিন 'নতুন স্বাভাবিক'-এ শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করে বিগ বি লেখেন, আগের সেই প্রাণচঞ্চল ভাবটা কারো মধ্যে নেই। কেমন যেন সবাই চুপচাপ, যন্ত্রের মতো কাজ করছে। প্রয়োজন না হলে কেউ মুখ খুলছেন না। মনে হচ্ছে কোনো গবেষণাগারে আমরা গভীর গবেষণায় মগ্ন।'

এদিকে ২০০০ সাল থেকে যাত্রা শুরু হয় টিভি গেম শো 'কৌন বানেগা ক্রোড়পতি'র। এর মাঝে সিজন-৩ বাদে বাকি সব পর্বেই সঞ্চালকের ভূমিকায় দেখা গেছে অমিতাভ বচ্চনকে। শো'য়ের জনপ্রিয়তার রেশ ধরে শাহেনশা পারিশ্রমিকও হাকেন মোটা অংকের।

উল্লেখ্য, অমিতাভ বচ্চন অভিনীত সবশেষ সিনেমা 'গুলাবো সিতাবো'। এটি স্ট্রিমিং সার্ভিস অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে। এছাড়াও তাকে দেখা যাবে 'ব্রহ্মাস্ত্র', 'ঝুন্ড' ও 'হেরা ফেরা ৩'-এর মতো সিনেমাগুলোতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ বচ্চন

১৯ সেপ্টেম্বর, ২০২০
২৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন