Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ৩:৫১ পিএম

পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোঃ শাওন খন্দকার(২৫) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে রাজিব রাজা(২৪) নামে এক ঘাতক। আজ সোমবার বেলা ১১ টায় উপজেলার বিলবিলাস বাজারে এ ঘটনা ঘটে। নিহত শাওন টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের এম.এস.এস বিভাগের ছাত্র ছিলেন। বাবার নাম জাকির হোসেন সেন্টু।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রোববার সন্ধ্যায় বিলবিলাস বাজারে মদনপুরা গ্রামের ফয়েজ রাজার ছেলে রাজিবের চোখে টর্স এর আলো মারার ঘটনাকে কেন্দ্র করে শাওন ও রাজিবের মধ্যে কথাকাটাকাটি হয়। তখন রাজিব টর্স দিয়ে শাওনের মাথায় আঘাত করে। আজ রোববার বেলা ১১ টার দিকে বিলবিলাস বাজারে চা খেতেছিলো শাওন। এ সময়ে রাজিবের সঙ্গে শাওনের সঙ্গে দেখা হলে ওই ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে আবার কথাকাটি হয় । এক পর্যায়ে রাজীব শাওনের পেটে ও ঘাড়ে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন।
বাউফল থানার উপ-পরিদর্শক মৃনাল চন্দ্র শিকদার বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য পটুয়াখালী পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ