Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রদীপ, লিয়াকত, নন্দ লালের আরো ৪ দিনের রিমান্ড মঞ্জুর

মেজর সিনহা হত্যা মামলা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ৫:৫৯ পিএম

সেনাবাহিনীর মেজর (অবঃ) সিনহা মোঃ রাশেদ হত্যা মামলার মূল আসামি বরখাস্ত হওয়া টেকনাফ মডেল থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ, বরখাস্ত হওয়া ইন্সপেক্টর লিয়াকত আলী ও বরখাস্ত হওয়া এসআই নন্দ দুলাল রক্ষিতের আরো ৪দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সিনহা মোঃ রাশেদ হত্যা মামলার আইও এবং র‍্যাব-১৫ এর সিনিয়র পুলিশ সুপার মোহাম্মদ খায়রুল ইসলামের আবেদনের পরিপ্রেক্ষিতে বিজ্ঞ আদালত শুনানি শেষে এ তিন জন আসামীর প্রত্যেককে দ্বিতীয় দফায় ৪দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

সোমবার ২৪ আগস্ট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তামান্না ফারাহ্ এ আদেশ দেন।

গত ১৮ আগস্ট সকালে কক্সবাজার জেলা কারাগার থেকে এই ৩ আসামিকে প্রথম দফায় রিমান্ডের জন্য সিনহা মোঃ রাশেদ হত্যা মামলার আইও এবং র‍্যাব-১৫ এর সিনিয়র পুলিশ সুপার মোহাম্মদ খায়রুল এর হেফাজতে নেওয়া হয়েছিলো।

এর আগে গত ৬ আগস্ট মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত শুনানি শেষে এ তিন জন আসামীর প্রত্যেককে ৭দিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন।

গত ৩১ জুলাই খুন হওয়া মেজর (অবঃ) সিনহা মোঃ রাশেদ খানের বড়বোন ও মোঃ শামসুজ্জামানের সহধর্মিণী শারমিন শাহরিয়া ফেরদৌস (৪২) বাদী হয়ে চাকুরী থেকে বরখাস্ত হওয়া প্রদীপ কুমার দাশ, লিয়াকত আলী, নন্দলাল রক্ষিত, সাফানুর করিম, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল আবদুল্লাহ আল মামুন ও এএসআই লিটন মিয়া সহ ৯জনকে আসামী করে টেকনাফ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গত ৫ আগস্ট সকালে হত্যা মামলাটি দায়ের করেন।

টেকনাফ থানার মামলা নম্বর : ৯/২০২০, জিআর মামলা নম্বর : ৭০৩/২০২০ ইংরেজি (টেকনাফ)। এই মামলায় সন্দেহজনক আরো ৬ জন আসামীকে আটক করা হয়েছে। এছাড়া সিনহা হত্যাকান্ডের পর টেকনাফ মডেল থানায় পুলিশের দায়েরকৃত জিআর ৫৯৬/২০২০ এবং ৫৯৭/২০২০ নম্বর মামলা ২টিও বিজ্ঞ আদালতের আদেশে র‍্যাব-১৫ তদন্ত করছে।



 

Show all comments
  • Emdad ২৪ আগস্ট, ২০২০, ৬:৪৫ পিএম says : 0
    Oder directly shoot kore mara hook
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ