Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘দুর্নীতি ও মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করতে হবে’

ইসলামী আন্দোলন ঢাকা মহানগর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ৬:২৩ পিএম | আপডেট : ৬:২৯ পিএম, ২৪ আগস্ট, ২০২০

ইসলামী আন্দোলন ঢাকা মহানগর নগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম, মানবতার ধর্ম। কল্যাণকামীতাই ইসলামের অন্যতম লক্ষ্য। তিনি বলেন, ইসলাম প্রতিষ্ঠিত না থাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের দুঃখ কষ্টের সীমা নেই। রাষ্ট্রীয় সম্পদ লুটেপুটে খাচ্ছে সরকার দলীয় লোকেরা। ছাত্র সংগঠন ছাত্রলীগ ফরিদপুর জেলা সভাপতিই কেবলমাত্র দুই হাজার কোটি টাকা পাচার করেছে। তাহলে সহজেই বুঝা যায় রাষ্ট্রীয় সম্পদ কিভাবে ক্ষমতাসীনরা লুটে খাচ্ছে। এই লুটেরাদের হাত থেকে দেশকে বাঁচাতে হলে একটি দুর্নীতি ও মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করতে হবে। তিনি গতকাল রাজধানীর সবুজবাগ থানার দক্ষিণগাঁও অঞ্চলের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ কালে এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলান আহমদ আবদুল কাইয়ূম, দক্ষিণ সমাজ কল্যাণ সম্পাদক ইউনুছ তালুকদার, সহ-অর্থ সম্পাদক অধ্যাপক নাসির উদ্দিন, সবুজবাগ থানা সভাপতি মাওলানা দেলাওয়ার হোসাইন, মাওলানা নাযীর আহমাদ শিবলী, মুহা. জাকির হোসেনদ ও মুহা. শাহজালাল। নেতৃবৃন্দ বানভাসি অসহায় মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দেয়ার জন্য সমাজের বিত্তশালীদের প্রতি উদাত্ত আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ