Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

বাঙ্গরায় যুবককে পিটিয়ে হত্যা

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ৬:৫৯ পিএম

নেশার টাকা না পেয়ে মাকে গালমন্দ করায় ক্ষিপ্ত হয়ে মামাতো ভাই পিটুনীতে ঘটনাস্থলে মারা যায় ডালিম মিয়া নামের এক যুবক। কুমিল্লার মুরাদনগর উপজেলা বাঙ্গরা বাজার থানার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের আমিন নগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ডালিম মিয়া ওই গ্রামের মৃত হালিম মিয়ার ছেলে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি।
নিহতের মা জো¯œা বেগম বলেন, আমার ছেলে প্রায়ই বিভিন্ন অজুহাতে আমার কাছ থেকে টাকা নিতো। যখন জানলাম, সে মাদকাসক্ত তখন টাকা দেওয়া বন্ধ করে দেই। টাকা না পেলেই আমাকে বকাঝকা ও ঘরের আসবাবপত্র ভাংচুর করতো। সোমবার দুপুরে সে আমার কাছে টাকা চেয়ে না পেয়ে আমাকে গালমন্দ করে। এ সময় আমার ভাই আতশ আলীর ছেলে ফারুক মিয়া (৩২) তাকে লাঠি দিয়ে দু’্একটি পিঠা দিলে সে দৌড় দেয়। কিছু দূর গিয়ে মাটিতে পড়ে গেলে তার মাথা ফেটে যায়। এমতাবঅস্থায় ডালিম মিয়াকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।
নিহতের ফুফাতো ভাই ফারুক মিয়া বলেন, ডালিম মিয়া যখন আমার ফুফু জো¯œা বেগমকে গালমন্দ করে, তখন আমি শাসনের উদ্দ্যেশে তাকে দুটি বারি মারলে দৌড়ে পালাতে গিয়ে মাটিতে পড়ে তার মাথা ফেটে যায়। তাৎক্ষনিক তাকে আমরা মুরাদনগর হাসপাতালে নিয়ে আসি।
আমিননগর গ্রামের ইউপি সদস্য আলমগীর হোসেন বলেন, ডালিম মিয়া মাদকাসক্ত ছিল। শাসনের উদ্দেশ্যে তার ফুফাতো ভাই তাকে মারধর করে। জ্ঞানহারা অবস্থায় পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিেেল ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন