Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেই মা-দুই মেয়ের জামিন

গরু চুরির অপবাদে নির্যাতন

কক্সবাজার ব্যুরো ও জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

চকরিয়া উপজেলার হারবাংয়ে আলোচিত মা-মেয়ের কোমরে রশি বেঁধে নির্যাতনের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন উত্তর হারবাং বিন্দারবানখীল এলাকার মাহবুবুল হকের ছেলে নজরুল ইসলাম, ইমরান হোসেনের ছেলে জসিম উদ্দিন ও জিয়াবুল হকের ছেলে নাছির উদ্দিন। গত রোববার ভোর ৩ টার দিকে তাদের হারবাং এলাকা থেকে গ্রেফতার করা হয়।

চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, গরু চুরির অভিযোগে মা ও মেয়েকে কোমরে রশি বেঁধে নির্যাতনের ঘটনায় তিনজন লোক জড়িত থাকার অভিযোগ করেছে এলাকাবাসী। গতকাল দুপুরে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত নির্যাতিত মা ও মেয়েসহ তিনজনকে জামিন দিয়েছেন। জামিনপ্রাপ্তরা হলেন চট্টগ্রামের পটিয়া উপজেলার শান্তিরহাট কুসুমপুরের মৃত আবুল কালামের স্ত্রী পারভিন আক্তার, আবুল কালামের দুই মেয়ে যথাক্রমে সেলিনা আক্তার সেলী ও রোজিনা আক্তার। তারা বর্তমানে কক্সবাজারে কারাগারে রয়েছেন। এ ঘটনায় কক্সবাজার জেলা প্রশাসনের গঠিত তদন্ত দলের প্রধান কক্সবাজার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক শ্রাবস্তী রায়সহ টিমের সদস্যরা তদন্তের কাজ চালিয়ে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপবাদ-নির্যাতন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ