Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সাবরিনাকে দুদকের জিজ্ঞাসাবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতের অনুমোদন নিয়ে গতকাল কারা ফটকে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। করোনাভাইরাসের নমুনা পরীক্ষার নামে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে তার বিরুদ্ধে দায়ের করা মামলার তদন্ত করছে সংস্থাটি। দুদকের উপ-পরিচালক সেলিনা আখতার মনি তাকে জিজ্ঞাসাবাদ করেন।
এর আগে গত ২০ আগস্ট সাবরিনাসহ ৬ জনকে জেলগেইটে জিজ্ঞাসাবাদের অনুমতি নেয় দুদক। সাবরিনা ও আরিফুল ছাড়াও অন্য আসামিরা হলেন- তাদের সহযোগী আ স ম সাঈদ চৌধুরী, হুমায়ুন কবির ওরফে হিমু ও তার স্ত্রী তানজীনা পাটোয়ারি এবং প্রতিষ্ঠানটির ট্রেড লাইন্সেসের মালিক জেবুন্নেছা রিমা।
প্রসঙ্গত, ১৫ হাজার ৪৬০টি করোনার ভুয়া মেডিক্যাল রিপোর্ট তৈরি ও সরবরাহ করে ৮ কোটি টাকা হাতিয়ে নেয় জেকেজি হেলথ কেয়ার। এভাবে বিপুল অংকের জ্ঞাত আয় বহিভর্‚ত সম্পদ অর্জন করেন প্রতিষ্ঠান সংশ্লিষ্ট ডা. সাবরিনা এবং তার স্বামী আরিফুল হক চৌধুরী। এ বিষয়ে সংবাদ প্রকাশিত হলে গত ১৩ জুলাই অনুসন্ধানের সিদ্ধান্ত নেয় কমিশন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২ অক্টোবর, ২০২০
২৮ সেপ্টেম্বর, ২০২০
২৬ সেপ্টেম্বর, ২০২০
২২ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ