Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

৬০০ নার্স নিয়োগ দেবে বিএসএমএমইউ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ১২:৩১ পিএম

৬০০ সিনিয়র স্টাফ নার্স নিয়োগ দেবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) সোমবার (২৪ আগস্ট) বিএসএমএমইউ রেজিস্ট্রার অধ্যাপক এবিএম আব্দুল হান্নান স্বাক্ষরিত এ নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিনিয়র স্টাফ নার্স পদে আবেদনের শিক্ষাগত যোগ্যতা মিডওয়াইফারি অথবা বিএসসি ইন নার্সিং ডিগ্রি। বাংলাদেশ নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি কাউন্সিল কর্তৃক রেজিস্টার্ড হতে হবে। আগামী ১৫ সেপ্টেম্বর আবেদনকারীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে (মুক্তিযোদ্ধা পোষ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর হতে হবে)।

আগ্রহী প্রার্থীদের আগামী ১৫ সেপ্টেম্বর দুপুর আড়াইটার মধ্যে অনলাইনে (www.bsmmu.edu.bd) আবেদন করতে হবে। পূবালী ব্যাংক লিমিটেডের যেকোনো অনলাইন শাখায় রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অনুকূলে পূবালী ব্যাংক লিমিটেড, ঢাকা শাহবাগ এভিনিউ শাখা, ঢাকার অ্যাকাউন্ট নম্বর এসটিডি-৪৩০ এর বিপরীতে আগামী ২৬ আগস্ট থেকে ১৪ সেপ্টেম্বরের মধ্যে ব্যাংক চলাকালীন সময়ে ৫০০ টাকা জমা দিয়ে রশিদের কপি সংগ্রহ করতে হবে।

টাকা জমা দেয়ার একদিন পর অনলাইনে আবেদনপত্র দাখিল করা যাবে। অনলাইনে আবেদন করার সময় প্রার্থীর আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, স্বাক্ষরের ছবি, টাকা জমা দেয়া ব্যাংক রশিদের কপি ও মুক্তিযোদ্ধা পোষ্য কোটার ক্ষেত্রে সংশ্লিষ্ট সনদপত্র আপলোড করতে হবে।

এর আগেও ৬০০ সিনিয়র স্টাফ নার্স নিয়োগের বিজ্ঞপ্তি প্রদান করা হয়। তবে আবেদনকারীর সংখ্যা কম হওয়ায় আবার নতুন করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হলো। তবে যারা আগের নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করেছেন, তাদের নতুন করে আবেদন করার প্রয়োজন নেই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএমএমইউ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ