Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার প্রেমের বিয়ে মেনে না নেয়ায় ছাত্রনেতার আত্মহত্যা

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : এবার প্রেমের সম্পর্কের বিয়ে মেনে না নেয়ায় আবদুল হান্নান জিসান (২৮) নামের এক ছাত্রনেতা গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার রাতে ফেনী শহরের পুলিশ কোয়ার্টারস্থ ডানহাম সড়কের রেণু ভবন থেকে তার লাশ উদ্ধার করা হয়। জিসান কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের পাটোয়ারী বাড়ির আবদুল মন্নান পাটোয়ারীর পুত্র।
জানা যায়, জিসান পাঁচ বছর আগে ফেনী শহরের আল-কেমী হাসপাতালে কর্মরত নার্স নাসরিন আক্তারকে ভালোবেসে বিয়ে করে। দু’জনের পরিবারই বিয়েতে রাজি না থাকায় তারা ফেনী শহরের রেণু ভবনের ভাড়া বাসায় থাকতো। জিসান বিয়ের পর বিএসসি ইঞ্জিনিয়ারিং লেখাপড়ার পাশাপাশি এশিয়ান ফুড কোম্পানিতে চাকরি নেয়। কিছুদিন ধরে দু’জনের পরিবার সম্পর্ক শেষ করার জন্য চাপ সৃষ্টি করতে থাকে। একপর্যায়ে মানসিক চাপ সইতে না পেরে জিসান শুক্রবার সন্ধ্যায় তার স্ত্রী নাসরিন আক্তার চাকরিতে চলে গেলে সে বাসার দরজা আটকিয়ে গলায় রশি পেছিয়ে আত্মহত্যা করে। পরে বিষয়টি টের পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে জিসানের লাশ উদ্ধার ও ময়নাতদন্ত গতকাল শনিবার দুপুরে স্বজনদের নিকট জিসানের লাশ হস্তান্তর করে। শনিবার বিকেলে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এবার প্রেমের বিয়ে মেনে না নেয়ায় ছাত্রনেতার আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ